Hooghly

Bengal Polls: এলাকা দখল ঘিরে বোমাবাজি খানাকুলে, মোতায়েন কেন্দ্রীয় বাহিনী

অভিযোগ, ক্ষমতা দখলকে কেন্দ্র করে শনিবার সকাল থেকে বোমাবাজি শুরু করে তৃণমূলের দুই গোষ্ঠী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আরামবাগ শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৮:০০
Share:

খানাকুলের অনন্তনগরে কেন্দ্রীয় বাহিনীর টহল। নিজস্ব চিত্র।

ভোটের মুখে ফের অশান্ত হল হুগলির খানাকুলের অনন্তনগর এলাকা। অভিযোগ, ক্ষমতা দখলকে কেন্দ্র করে শনিবার সকাল থেকে বোমাবাজি শুরু করে তৃণমূলের দুই গোষ্ঠী। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব সামাল দিতে বিশাল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দীর্ঘদিন ধরে এলাকা দখলকে কেন্দ্র করে খানাকুলের দুই তৃণমূল নেতা, খানাকুল-১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নইমুল হকের সাথে বিধানসভা ভোটে তৃণমূলর প্রার্থী মুন্সি নজিবুল করিমের দ্বন্দ্ব রয়েছে। মাঝেমধ্যেই তা প্রকাশ্যেও এসেছে। শনিবার সকালে খানাকুলের অনন্তনগর এলাকায় নইমুল এবং নজবুলের ঘনিষ্ঠ তৃণমূল কর্মীদের শুরু হয় বচসা। ক্রমশ হাতাহাতে গড়ায়। অভিযোগ তারপর হঠাৎই বোমাবাজি শুরু করে দেয় উভয়পক্ষ।

নিমেষেই ফাঁকা হয়ে যায় গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খানাকুল থানার বিশাল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। হঠিয়ে দেয় দুপক্ষকেই। নজিমুল অনুগামী রহমত আলি বলেন, ‘‘কয়েক দিন আগে এলাকায় বেআইনি ভাবে বাড়ি তৈরি বন্ধ করে দেওয়া হয়। সেই রাগে আজ এলাকায় পতাকা লাগানোর সময় হঠাৎ বোমাবাজি করে নইমুলের দল।’’

Advertisement

অন্যদিকে নইমূল ঘনিষ্ঠ তৃণমূল নেতা তথা জেলা পরিষদের সদস্য রমেন প্রামাণিকের পাল্টা অভিযোগ, ‘‘মিথ্যা অভিযোগ এনে আমাদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। নজিমুলের লোকেরাই বোমাবাজি করেছে। এলাকা অশান্ত করে আমাদের নামে দোষ চাপাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন