bomb

Bengal Polls: ভোট শেষ হতেই রাতভর বোমাবাজি নানুরের গ্রামে

বৃহস্পতিবার শেষ দফার ভোট মিটতেই ব্যাপক বোমাবাজি হয়েছে নানুরের বন্দর গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১২:৩২
Share:

গ্রামের রাস্তায় পড়ে রয়েছে বোমা। নিজস্ব চিত্র।

ভোটের আগে একাধিক বোমাবাজির ঘটনায় উত্তপ্ত ছিল বীরভূম জেলার নানুর এলাকা। ভোটের পরও একই হাল সেখানে। বৃহস্পতিবার শেষ দফার ভোট মিটতেই ব্যাপক বোমাবাজি হয়েছে নানুরের বন্দর গ্রামে। অভিযোগ, ওই গ্রামের বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমা ছুড়েছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

নানুরের বন্দর এবং আশপাশের এলাকা বৃহস্পতিবার রাতে বোমাবাজির জেরে থমথমে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ইতিমধ্যেই প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে। বিজেপি-র অভিযোগ, শেষ দফার নির্বাচন চলাকালীন তৃণমূলের দুষ্কৃতীরা হুমকি দেয় তাদের কর্মীদের। রাতে শুরু হয় বোমাবাজি। সকালেও ওই গ্রামে তাজা বোমা পড়ে থাকতে দেখা গিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

যদিও বিজেপি-র তোলা এই অভিযোগ অস্বীকার করেছেন নানুরের তৃণমূলের ব্লক সভাপতি সুব্রত বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, ‘‘যা ভোট হয়েছে, আমরা জিতব। আমরা কেন এ সব করতে যাব! বিজেরি হেরে যাবে। তাই তৃণমূলের ঘাড়ে দোষ চাপিয়ে বাঁচতে চাইছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন