TMC

Bengal Polls: বিজেপি করার ‘অপরাধে’ কর্মীদের মারধর, জখম পাঁচ, অভিযোগ ওড়াল তৃণমূল

স্থানীয় গেরুয়া শিবিরের অভিযোগ, বিজেপি করার অপরাধে তাদের দলের কর্মীদের বেধড়ক মারধর করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২২:১৫
Share:

চিকিৎসা চলছে আহতদের। নিজস্ব চিত্র।

বিজেপি করার ‘অপরাধে’ বিজেপিকর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বোলপুর বিধানসভা এলাকার ইলামবাজার থানার শীর্ষা গ্রাম পঞ্চায়েতের মুড়াগাছি গ্রামের ওই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

স্থানীয় গেরুয়া শিবিরের অভিযোগ, বিজেপি করার অপরাধে তাদের দলের কর্মীদের বেধড়ক মারধর করা হয়েছে। এই ঘটনায় চার-পাঁচ জন বিজেপি কর্মী আহত হন বলেও ওই শিবিরের দাবি। তাঁদের মধ্যে সঞ্জয় হাজরা নামে বুথ কমিটির এক সদস্যকে গুরুতর আহত অবস্থায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে চিকিৎসার কারণে। বাকি চার জনকে ইলামবাজার স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা করানোর পর বর্ধমানে রেফার করা হয়েছে। বিজেপি কর্মীদের অভিযোগ, বিজেপি করার অপরাধে তাঁদেরকে মারধর করা হয়েছে। এলাকায় বিজেপি-র হয়ে প্রচার করার জন্যই তৃণমূল দুষ্কৃতীরা মারধর করেছে বলে অভিযোগ।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, ‘‘আমাদের নামে যে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। বিজেপি নিজেদের মধ্যে গন্ডগোল করছে। এলাকায় অশান্তি পাকানোর জন্য এই মিথ্যা প্রচার করছে।’’

Advertisement

ওই গ্রামে চাপা উত্তেজনা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, পারিবারিক বিবাদ না কি রাজনৈতিক কোনও গন্ডগোল, তদন্তে তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন