TMC

Bengal Polls: তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত বর্ধমান, বাইকে আগুন, পায়ে কোপ

তৃণমূলের অভিযোগ, বর্ধমানের বকুলতলা এলাকায় তাদের দলীয় দফতরে এবং পাশের একটি ক্লাবে ভাঙচুর চালায় বিজেপি কর্মীরা। আগুন ধরিয়ে দেওয়া হয় ওই এলাকায় রাখা ৩টি বাইকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ২০:৩৭
Share:

জ্বলছে বাইক। —নিজস্ব চিত্র

ভোট মিটলেও অশান্তি অব্যাহত বর্ধমানে। শনিবার রাত থেকে উত্তপ্ত হয়ে উঠেছিল বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের লক্ষ্মীপুর এলাকা। এ বার তার রেশ ছড়াল কাঞ্চননগরের বকুলতলা এবং পোদ্দারপাড়াতেও। তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। হামলার জেরে এক ব্যক্তি জখমও হয়েছেন।

Advertisement

তৃণমূলের অভিযোগ, বর্ধমানের বকুলতলা এলাকায় তাদের দলীয় দফতরে এবং পাশের একটি ক্লাবে ভাঙচুর চালায় বিজেপি কর্মীরা। আগুন ধরিয়ে দেওয়া হয় ওই এলাকায় রাখা ৩টি বাইকে। ঘটনাস্থলে র‍্যাফ এবং বর্ধমান থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি আয়ত্তে আনে। দমকলের একটি ইঞ্জিন আগুন আয়ত্তে আনে। এর কিছু ক্ষণের মধ্যেই উত্তেজনা ছড়ায় বর্ধমানের কাঞ্চননগরের পোদ্দারপাড়ায়। সেখানে বিজেপি কর্মীদের বাড়ি তৃণমূল সমর্থকরা ভাঙচুর করে বলে অভিযোগ। শোভন কোনার নামে এক ব্যক্তির হাঁটুতে ধারাল অস্ত্রের কোপ দেওয়া হয়। শোভনের দাবি, তিনি কোনও দলের কর্মী নন। ব্যক্তিগত কাজে কাঞ্চননগরে গিয়ে তিনি আক্রান্ত হন বলে অভিযোগ।আগুন ধরানো হয় একটি বাইকেও।

সংঘর্ষের জেরে থমথমে এলাকা। চলছে পুলিশি টহলদারি। ঘটনায় ইফতিকার আহমেদ নামে তৃণমূলের এক শ্রমিক নেতা-সহ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন