West Bengal Assembly Election 2021

Bengal Polls: ভোট ঘিরে অশান্তি গলসিতে, ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ তুলে ধর্নায় বিজেপি প্রার্থী

গলসি বিধানসভার বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাস গলসির খিরাই গ্রাম পঞ্চায়েতের সামনে ধর্নায় বসে পড়েন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৯:৩৬
Share:

ভোট ঘিরে অশান্তি গলসিতে। নিজস্ব চিত্র।

বোমাবাজি, ভোটারদের হুমকি এবং বিজেপি সমর্থকদের উপর হামলার অভিযোগ ঘিরে ভোটের দিন সকাল থেকে অশান্ত হল পূর্ব বর্ধমানের গলসি।

Advertisement

বৃহস্পতিবার ষষ্ঠ দফার ভোটের সকাল থেকেই গলসিতে তৃণমূল-বিজেপির সঙ্ঘাত শুরু হয় । বোমা বাজি ও ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তুলে বৃহস্পতিবার সকাল থেকেই পথে নেমে প্রতিবাদে সরব হন গলসি বিধানসভার মনোহর সুজাপুর এবং শিড়রাই গ্রামের বহু ভোটার। খবর পেয়ে এলাকায় পৌঁছে যায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। ভোট প্রক্রিয়া নির্বিঘ্নে সমাপ্ত করতে তাঁরা উদ্যোগী হন। কিন্তু তার পরেও প্রশাসনের বিরুদ্ধে উদাসিনতার অভিযোগ এনে বিজেপির কর্মী ও সমর্থকদের ক্ষোভ চলতে থাকে ।

দুপুরে গলসি বিধানসভার বিজেপি প্রার্থী বিকাশ বিশ্বাস গলসির খিরাই গ্রাম পঞ্চায়েতের সামনে ধর্নায় বসে পড়েন। তিনি কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় ১,২০০ ভোটারকে ভোটদানের ব্যবস্থা করার দাবি জানাতে থাকেন। বিকাশ বিশ্বাস বলেন, ‘‘তৃণমূলের আমাকেও বোমা মারার হুমকি দিয়েছে।’’

Advertisement

তৃণমূল নেতারা যদিও দাবি করছেন, মিথ্যা অভিযোগ এনে বিজেপি-র প্রার্থী সকাল থেকে শুধু নাটক করে গিয়েছেন। বিজেপি প্রার্থীর আনা অভিযোগ প্রসঙ্গে গলসির তৃণমূল প্রার্থী নেপাল ঘোড়ুই বলেন, ‘‘কোথাও কেউ ভোটারদের ভোট দিতে বাধা দেয়নি। পরাজয় নিশ্চিত বুঝে গিয়ে বৃহস্পতিবার সকাল থেকে একের পর এক মিথ্য অভিযোগ তুলে বিজেপি-র প্রার্থী এবং তাঁর সঙ্গীরা নাটক করে গিয়েছেন। এখানে ভোট শান্তিপূর্ণ হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন