West Bengal Assembly Election 2021

Bengal Election: ধর্ম জিতলে মানুষ হেরে যাবে, রাজ্যের উন্নয়নের জন্য ভোট দিন, বালুরঘাটে আবেদন দেবের

বালুরঘাট বিধানসভার তৃণমূল প্রার্থী শেখর দাশগুপ্ত এর সমর্থনে নির্বাচনী জনসভা করেন দেব। মঞ্চ থেকে সবাইকে মাস্ক পরার অনুরোধ করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ১৭:৫০
Share:

জনসভায় দেব। নিজস্ব চিত্র।

কোনও মন্দির মসজিদ তৈরির জন্য নয়, বরং রাজ্যের উন্নয়নের জন্য মানুষের ভোট দেওয়া উচিত বলেই নির্বাচনী প্রচারে গিয়ে মন্তব্য করলেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। ধর্মের ঊর্ধ্বে উঠে সবাইকে ভোট দিতে আহ্বান জানালেন তিনি।

Advertisement

সোমবার বালুরঘাট বিধানসভার তৃণমূল প্রার্থী শেখর দাশগুপ্তের সমর্থনে কামারপাড়া এলাকায় নির্বাচনী জনসভা করেন দেব। সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে আসেন দেব। মঞ্চে উঠেই করোনা সম্পর্কে সচেতন করতে সভায় উপস্থিত সবাইকে মাস্ক পরার অনুরোধ করেন অভিনেতা, সাংসদ।

বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, ‘‘এই ভোট কোনও মন্দির মসজিদ নির্মাণের ভোট নয়, রাজ্যের উন্নয়নের ভোট। ধর্মের সুড়সুড়ি দিয়ে নির্বাচন হয় না। যদি ধর্ম জেতে, তা হলে মানুষ হেরে যাবে। তাই উন্নয়নের পক্ষে ভোট দেবেন। তৃণমূলকে ভোট দেবেন।’’

Advertisement

এই একই মন্তব্য অবশ্য নির্বাচনের অনেক আগে থেকেই করে আসছে তৃণমূল। বিজেপি ধর্মীয় মেরুকরণের রাজনীতি করছে বলে বিভিন্ন সভায় আক্রমণ করতে শোনা গিয়েছে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই একই সুরে বালুরঘাটের মাটিতে দাঁড়িয়ে বিজেপি-কে বিঁধলেন দেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন