Amodpur

Bengal Polls: ভোটের পরও উত্তপ্ত আমোদপুর, আহত ৪ তৃণমূল কর্মী, মারের অভিযোগ অস্বীকার বিজেপি-র

বাড়িতে ভাঙচুরের পাশাপাশি স্থানীয় তৃণমূল নেতার গাড়ি ভাঙচুরেরও অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লাভপুর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১২:৪০
Share:

তৃণমূল নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ। নিজস্ব চিত্র।

ভোট মিটতেই ফের অশান্ত বীরভূম। লাভপুর বিধানসভার অন্তর্গত আমোদপুরের সাহানি পাড়ায় তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে এই হামলার জেরে ৪ তৃণমূল কর্মী গুরুতর আহত হয়েছেন। বাড়িতে ভাঙচুরের পাশাপাশি স্থানীয় তৃণমূল নেতার গাড়ি ভাঙচুরেরও অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে। এই অভিযোগ অস্বীকার করে বিজেপি-র সাফাই, তৃণমূলের নয়, তাঁদের কর্মীদের বাড়িই ভাঙচুর করা হয়েছে।

Advertisement

তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা তাঁদের সমর্থকদের মারধর করেছে। সেখানকার স্থানীয় তৃণমূল নেতা কৌশিক প্রামাণিকের বাড়িতেও বিজেপি-র গুন্ডারা হামলা করেছে বলে অভিযোগ। ওই নেতার গাড়িও ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়েছে পুলিশ।

কিন্তু তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর এবং তাঁদের উপর আক্রমণের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। সেখানে বিজেপি-র মণ্ডল সভাপতি মুনমুন মুখোপাধ্যায় বলেছেন, ‘‘ওরা নিজেরাই এ সব করে আমাদের নামে দোষ দিচ্ছে। আমাদের কর্মীদের বাড়িই তৃণমূলের লোকেরা ভাঙচুর করেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন