Mamata Banerjee

Bengal Polls: বর্ধমান থেকে শীতলকুচি- কাণ্ডের প্রতিবাদ মমতার, হুইল চেয়ারে বসে মোমবাতি মিছিল শহরে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ২১:৫৭
Share:

বর্ধমান শহরে মোমবাতি হাতে মিছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। নিজস্ব চিত্র

শীতলকুচি-কাণ্ডের প্রতিবাদে রবিবার বর্ধমানে মোমবাতি হাতে মিছিল করলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে বর্ধমানের পুলিশ লাইন বাজার থেকে স্টেশন পর্যন্ত মিছিল করেন তিনি।

রবিবার উত্তরবঙ্গ থেকে বর্ধমানে পৌঁছন মমতা। সেখানে শীতলকুচি-কাণ্ডের প্রতিবাদে হুইল চেয়ারে বসে মোমবাতি হাতে মিছিল করেন। রবিবার বিকালে পুলিশ লাইনের মাঠে কপ্টারে করে নামেন তিনি। এর পর জিটি রোড ধরে শুরু হয় মিছিল। পা মেলান পূর্ব বর্ধমান কেন্দ্রের একাধিক প্রার্থী। রবিবার রাজ্যের একাধিক এলাকায় শীতলকুচির ঘটনাকে সামনে রেখে প্রতিবাদ মিছিল করে তৃণমূল। সেই কর্মসূচিতে শামিল হলেন তৃণমূলনেত্রীও।

রবিবার শীতলকুচিতে যাওয়ার কথা ছিল মমতার। কিন্তু শনিবারই নির্বাচন কমিশন কোচবিহারে আগামী ৩ দিন প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে। তাই রবিবার শিলিগুড়ি থেকে ফোনে শীতলকুচির জোরপটকা এলাকায় নিহত ৪ জনের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। কমিশনের নিষেধাজ্ঞা উঠলে ঘটনাস্থল পরিদর্শনের আশ্বাসও দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন