West Bengal Assembly Election 2021

Bengal polls: মিলল না অনুমতি, শেষ মুহূর্তে মিঠুনের রোড শো বাতিল ঘিরে ধুন্ধুমার বেহালায়

বিজেপির অভিযোগ, নিয়মমাফিক তিন দিন আগেই মিঠুনের রোড শো-এর অনুমতি চেয়ে আবেদন করা হয়েছিল। হারের ভয়েই মিঠুনকে আটকাতে চাইছে তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১২:২৪
Share:

মিঠুন চক্রবর্তী, অভিনেতা।

শেষ মুহূর্তে বাতিল করা হল মিঠুন চক্রবর্তীর রোড শো। বৃহস্পতিবার বেহালা পূর্ব ও পশ্চিমের বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো করার কথা ছিল মিঠুনের। তার আগে বৃহস্পতিবার সকালেই প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয়, রোড শো করা যাবে না। অনুমোদন বাতিল করা হয়েছে। প্রতিবাদে বৃহস্পতিবার বেহালা পর্ণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী ও সমর্থকরা। রীতিমতো ধুন্ধুমার বেঁধে যায়।

Advertisement

বেহালার দুই কেন্দ্রে দুই তারকা প্রার্থী বিজেপি-র। বেহালা পূর্বে পায়েল সরকার। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁদেরই সমর্থনে রোড শো করার কথা ছিল মিঠুনের। রোড শো বাতিল প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, ‘‘তৃণমূল হেরে যাওয়ার ভয়েই এই কাজ করছে। কিন্তু এ ভাবে বিজেপি-কে আটকানো যাবে না।’’ এব্যপারে মিঠুন জানিয়েছেন, প্রশাসনের অনুমতি না পেলে তিনিও রোড শো করবেন না।

যদিও তৃণমূলের বক্তব্য, রোড শো করার অনুমতি প্রশাসন দেয় না। তৃণমূলের মুখপাত্র তাপস রায় বলেন, ‘‘সুবিধা অ্যাপের মাধ্যমে রোড শো-র অনুমতি নিতে হয়। এখানে প্রশাসনের কোনও হাত নেই। সেই অ্যাপেই ঠিক হয় রোড শো করার অনুমতি মিলবে কি না। বিজেপি অকারণ তৃণমূলকে দোষারোপ করছে। আসলে ওরা রাজনীতিতে নতুন। বিষয়টা জানেই না। তাই এধরনের মন্তব্য করছে। আসলে ওরা বুঝে গেছে, নির্বাচনে ভয়ঙ্কর ভাবে হারতে চলেছে বিজেপি।’’

Advertisement

যদিও বিজেপির দক্ষিণ কলকাতার সভাপতি শঙ্কর সিকদার জানিয়েছেন, ‘‘আমরা সুবিধা অ্যাপের কথা জানি। নিয়মমাফিক তিন দিন আগেই ওই অ্যাপে মিঠুন দার রোড শো-এর অনুমতি চেয়ে আবেদন করেছি। কিন্তু আজ সকাল ৯টায় থানা থেকে ফোন করে জানিয়ে দেওয়া হয়, এলাকায় অন্য রাজনৈতিক দলের মিছিল থাকায় মিঠুনের রোড শো করা যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন