West Bengal Assembly Election 2021

জামুড়িয়ায় ছেঁড়া হল বিজেপির পরিবর্তন যাত্রার পোস্টার, অভিযোগ অস্বীকার তৃণমূলের

জামুড়িয়া ২ মণ্ডল সম্পাদক গৌরাঙ্গ গড়াই- এর অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই রাতের অন্ধকারে এই কাজ করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা :

জামুড়িয়া শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩৩
Share:

পরিবর্তন যাত্রার জন্য ব্যানার, পোস্টার, দলীয় পতাকা লাগিয়েছিলেন বিজেপি কর্মীরা। সেই ব্যানার, পোস্টার খুলে দেওয়া এবং ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পশ্চিম বর্ধমানের জামুড়িয়া থানার অন্তর্গত চিচুড়িয়া মোড়ের এই ঘটনা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনার বিহিত চেয়ে পুলিশের দ্বারস্থও হয়েছে বিজেপি।

Advertisement

ঘটনা নিয়ে বিজেপি-র জামুড়িয়া ২ মণ্ডল সম্পাদক গৌরাঙ্গ গড়াই জানিয়েছেন, শুক্রবার পরিবর্তন যাত্রা উপলক্ষে তাঁরা চিচুড়িয়া মোড়ে দলীয় পতাকা এবং ফেস্টুন-ব্যানার লাগিয়েছিলেন। শুক্রবার সকালে তাঁরা দেখেন, অধিকাংশ ব্যানার-ফেস্টুন এবং পতাকা নেই। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই রাতের অন্ধকারে এই কাজ করেছে বলে অভিযোগ গৌরাঙ্গের। জামুড়িয়া থানার অন্তর্গত কেন্দা ফাঁড়িতে লিখিত অভিযোগ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

অন্য দিকে তৃণমূলের জামুড়িয়া ২ নম্বর ব্লক সভাপতি সুকুমার ভট্টাচার্য বলেছেন, ‘‘শুক্রবার পরিবর্তন যাত্রা থেকে মমতা বন্দোপাধ্যায়ের উদ্দেশে কটূক্তি এবং গালিগালাজ করে উত্তেজনা তৈরির করার চেষ্টা করেছিল বিজেপি। সেখানে বিজেপি হুমকি দিয়েছিল, আমাদের দলীয় কর্মীদের ফাঁসানো হবে। তাই রাতের অন্ধকারে মদ্যপ অবস্থায় তৃণমূল কংগ্রেসের পতাকা ফেস্টুন ছিঁড়তে গিয়ে নিজেদের পতাকাও ছিঁড়েছে।’’ ঘটনার তদন্তে নেমেছে জামুরিয়া থানার পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ায় বিজেপি-র রথযাত্রা স্থগিত রাখা হয়েছে। শনি এবং রবিবার আসানসোল হয়ে পুরুলিয়া জেলায় যাওয়ার কথা ছিল রথের। আপাতত তা হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন