purulia

কাশীপুরে দলীয় কর্মীদের মনোবল বাড়াতে বৈঠকে ব্রাত্য

বাড়ি বাড়ি গিয়ে প্রচার করার উপরও জোর দিয়েছেন মন্ত্রী। রেলশহর আদ্রাকে নির্বাচনের পরই পুরসভা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন ব্রাত্য।  

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১৫:২৯
Share:

পুরুলিয়ার কাশীপুরে কর্মিসভায় ব্রাত্য বসু। নিজস্ব চিত্র।

পুরুলিয়ার কাশীপুরে দলীয় কর্মীদের নিয়ে বৈঠক করলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। সোমবার কাশীপুর বিধানসভার তৃণমূল কার্যালয়ে বৈঠক করেন তিনি। ভোটের আর মাত্র কয়েকটা দিন বাকি। তার আগে দলীয় কর্মীদের মনোবল বাড়াতেই এই বৈঠক বলে সূত্রের খবর। ব্রাত্য ছাড়াও বৈঠকে হাজির ছিলেন বিধায়ক স্বপন বেলথরিয়া।

Advertisement

গত লোকসভা নির্বাচনে জঙ্গলমহলের মধ্যে পুরুলিয়ায় বেশ ভাল ফল করেছিল বিজেপি। জঙ্গলমহল থেকে আরও ভাল ফল করার লক্ষ্যমাত্রা নিয়েছে বিজেপি। এ বার গেরুয়া শিবিরকে জবাব দিতে তৃণমূলও প্রস্তুতি শুরু করে দিয়েছে। তার পর একের পর এক নেতা, মন্ত্রী দল ছেড়ে যাওয়ায় কর্মী সমর্থকদের যাতে মনোবল ভেঙে না পড়ে, তাঁদের উজ্জীবিত করতেই এই বৈঠক বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

মমতা বন্দ্যোপাধ্যায় যে প্রকল্পগুলো চালু করেছেন, বিজেপি ক্ষমতায় এলে এমন ৬৪টি প্রকল্প বন্ধ হয়ে যাবে বলেও কর্মীদের উদ্দেশে বার্তা দিয়েছেন ব্রাত্য। তাই বিজেপি-র বিরুদ্ধে যেমন কোমর বেঁধে নামতে হবে, তেমনই বাড়ি বাড়ি গিয়ে প্রচারেও কর্মীদের জোর দিতে বলেছেন ব্রাত্য। রেলশহর আদ্রাকে পুরসভা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন