West Bengal Assembly Election 2021

Bengal Election: কাঁকুড়গাছিতে বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা এলাকায়

অভিজিতের দাদা বিশ্বজিতের অভিযোগ, বাড়িতে লাগানো সিসিটিভি ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১০:৫৪
Share:

দিলীপ ঘোষের সঙ্গে অভিজিৎ সরকার। নিজস্ব চিত্র।

ভোটের ফল প্রকাশের পরেই বিভিন্ন জায়গায় শুরু হয়েছে রাজনৈতিক হিংসা। কাঁকুড়গাছিতে এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। জানা গিয়েছে, মৃত বিজেপি কর্মীর নাম অভিজিৎ সরকার। তাঁর বাড়ি কাঁকুড়গাছির শীতলাতলা লেনে। তিনি বিজেপি-র ট্রেড ইউনিয়নের নেতা ছিলেন বলে জানা গিয়েছে। পরিবারের অভিযোগ, রবিবার ফল প্রকাশের পরেই গলায় তার পেঁচিয়ে ও পিটিয়ে মেরে ফেলা হয় অভিজিৎকে। সবার চোখের সামনেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালায় বলে অভিযোগ করেছেন তাঁরা। যদিও সোমবার সকালে এই প্রতিবেদন লেখার সময় অভিযোগের জবাবে তৃণমূলের তরফে কিছু জানানো হয়নি। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পরিবার জানিয়েছে, হামলার সময় ফেসবুক লাইভ করছিলেন অভিজিৎ। তৃণমূল দুষ্কৃতীরা একের পর এক বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর করছিল। সেই সময় অভিজিৎ ফেসবুক লাইভে সব দেখানোর চেষ্টা করায় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। অভিজিতের মা মাধবী সরকারকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। মারধরের পর অভিজিৎকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

অভিজিতের দাদা বিশ্বজিতের অভিযোগ, বাড়িতে লাগানো সিসিটিভি ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। নির্বাচন কমিশনেরও তাঁরা অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন। সোমবার বেলা ১২টার সময় অভিজিতের দেহের ময়নাতদন্ত হবে বলে জানিয়েছেন বিশ্বজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন