West Bengal Assembly Election 2021

Bengal Election: জগদ্দলে বোমা ফেটে কলেজ ছাত্রের মৃত্যু, ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত এলাকা

স্থানীয়দের অভিযোগ, ভোট মিটলেও উত্তপ্ত শিল্পাঞ্চলের একাধিক জায়গা। মাঝে মধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলের দুষ্কৃতীদের মধ্যে সংঘর্ষ হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জগদ্দল শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১০:৫৮
Share:

নিজস্ব চিত্র।

ভোট মিটে গিয়েছে গত বৃহস্পতিবার। তার পরেও উত্তপ্ত উত্তর ২৪ পরগনার জগদ্দল, ভাটপাড়া এলাকা। জগদ্দলে দুষ্কৃতীদের ছোড়া বোমা ফেটে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

Advertisement

সূত্রের খবর, রবিবার রাতে বোমাবাজি হয় মুক্তারবাগান এলাকায়। সেই সময় অনুরাগ সাউ নামে ওই কলেজ ছাত্র বোমার আঘাতে গুরুতর জখম হন। রক্তাক্ত অবস্থায় পরিবারের লোক ও প্রতিবেশীরা তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা ২০ বছরের ওই তরুণকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, ভোট মিটে গেলেও উত্তপ্ত হয়ে রয়েছে শিল্পাঞ্চলের একাধিক জায়গা। মাঝে মধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলের দুষ্কৃতীদের মধ্যে সংঘর্ষ হচ্ছে। রবিবার রাতেও বোমাবাজি চলছিল। পরিবারের লোকেদের দাবি, বিস্ফোরণের শব্দ পেয়ে অনুরাগ ছাদে উঠে দেখতে যান, কী হয়েছে। তখনই বোমার আঘাতে জখম হন তিনি।

Advertisement

এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ। পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে জগদ্দল থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। জগদ্দল থানার সামনে টায়ার জ্বালিয়ে ঘোষপাড়া রোড অবরোধ করেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন