TMC

Bengal Polls: বাগনানে ধারালো অস্ত্রের কোপ তৃণমূল নেতাকে, অভিযোগ অস্বীকার বিজেপি-র

গোটা ঘটনায় বিজেপি-র দিকে আঙুল তুলেছেন বাগনানের তৃণমূল প্রার্থী অরুণাভ সেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাগনান শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০৯:৫০
Share:

আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে। —নিজস্ব চিত্র।

ভোটের সকালে রক্তপাত বাগনানে। অভিযোগ, সেখানে তৃণমূলের বুথ সভাপতির শরীরে ধারালো অস্ত্রের কোপ বসায় দুষ্কৃতীরা। গুরুতর জখম অবস্থায় উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। মঙ্গলবার সকাল সাড়ে নটার সময় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে এখন চিকিৎসাধীন তিনি। বিজেপি-র দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তৃণমূলের। যদিও গেরুয়া শিবির অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

মঙ্গলবার সকালে তৃতীয় দফার ভোট চলাকালীন বাগপাড়ায় ২৩৩ নম্বর বুথের সভাপতি যোগীবর বাগ আক্রান্ত হন বলে অভিযোগ। গোটা ঘটনায় বিজেপি-র দিকে আঙুল তুলেছেন বাগনানের তৃণমূল প্রার্থী অরুণাভ সেন। তিনি বলেন, ‘‘বিজেপি-র দুষ্কৃতীরাই ঘটনা ঘটিয়েছে। বুথ সভাপতি কাজ সেরে বাড়ি ফেরার সময় তাঁকে আক্রমণ করা হয়।’’ পায়ের তলার মাটি সরে যাচ্ছে বলেই বিজেপি এমন কাণ্ড ঘটিয়ে চলেছে বলেও মন্তব্য করেন অরুণাভ।

বিজেপি প্রার্থী অনুপম মল্লিক পাল্টা বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে কোনও যোগ নেই আমাদের। ওদের দলের গোষ্ঠীদ্বন্দ্ব থেকেই এই ঘটনা ঘটছে।’’

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন