AIIMS Kalyani Recruitment 2024

কল্যাণীর কেন্দ্রীয় হাসপাতালে চাকরির সুযোগ, নিয়োগ কতগুলি শূন্যপদে?

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫,৪০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৮:৫৫
Share:

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

রাজ্যে কেন্দ্রীয় মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠান এবং হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। চাকরির সুযোগ রয়েছে কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ। সেই মর্মে বুধবার প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের জন্য চিকিৎসক নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে কোথাও ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

প্রতিষ্ঠানে নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ রয়েছে ১৩টি। প্রাথমিক ভাবে ছ’মাসের জন্য চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হলেও পরে কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদন জানাতে প্রার্থীদের বয়স হতে হবে ৩৩ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৫,৪০০ টাকা।

আবেদনকারীদের জাতীয় মেডিক্যাল কমিশন (এনএমসি) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি এবং ডিগ্রি পরবর্তী কম্পালসরি ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি রাজ্য মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকাও জরুরি।

Advertisement

আগামী ১২ জানুয়ারি প্রতিষ্ঠানে সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওইদিন আবেদনপত্র-সহ সমস্ত নথি নিয়ে প্রার্থীদের সকাল ৯টার মধ্যে যথাস্থানে পৌঁছতে হবে। এর পর নথি যাচাইকরণ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। এ ক্ষেত্রে উল্লেখ্য, আবেদন জানাতে অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ১০০০ টাকাও জমা দিতে হবে। নিয়োগের বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানতে দেখে নিতে হবে প্রতিষ্ঠানের ওয়েবসাইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন