AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীর রেডিয়োথেরাপি বিভাগে চিকিৎসক নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৮:৩১
Share:

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

কল্যাণীর অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ চিকিৎসক প্রয়োজন। সেই মর্মে দু’দিন আগে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের একটি নির্দিষ্ট বিভাগে চিকিৎসক নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের কোনও নির্ধারিত ঠিকানায় আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

প্রতিষ্ঠানের রেডিয়োথেরাপি বিভাগের জন্য নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন-অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। এই পদে চুক্তির ভিত্তিতে সর্বাধিক তিন বছরের জন্য নিয়োগ হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে গ্রস পে বাবদ ৬,৬০০ টাকা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেডিয়োথেরাপিতে এমডি/ এমএস/ ডিএনবি বা সমতুল যোগ্যতা থাকতে হবে। এ ছাড়াও রয়েছে যোগ্যতার অন্যান্য মাপকাঠি।

Advertisement

প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে আগামী ১৫ ডিসেম্বর। ওই দিন প্রার্থীদের সকাল ৯টার মধ্যে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। নথি যাচাইকরণের পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বেছে নেওয়া হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন