AIIMS Recruitment 2023

ভুবনেশ্বর এমসে প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে, প্রতি মাসে মিলবে ২০ হাজার টাকা

প্রতি মাসে বেতন হিসাবে ২০ হাজার টাকা দেওয়া হবে। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৯:৪১
Share:

ভুবনেশ্বর এমস।

ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে (এমস) রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট (ল্যাব টেকনিশিয়ান) নেওয়া হবে। বিশেষ প্রোজেক্টে কাজ করতে হবে। ২ বছর থাকবে কাজের মেয়াদ। প্রতি মাসে বেতন হিসাবে ২০ হাজার টাকা দেওয়া হবে। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ২ বছরের ডিপ্লোমা থাকা দরকার। কম্পিউটার অ্যাপ্লিকেশন এবং ডেটা ম্যানেজমেন্টের কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ৯ অগস্ট সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রয়োজনীয় নথি নিয়ে পৌঁছে যেতে হবে। ঠিকানা এবং প্রয়োজনীয় কী কী নথি লাগবে জানতে প্রার্থীদের প্রথমে ভুবনেশ্বরের এমসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে রিক্রুটমেন্টে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকেই বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন