NCL Recruitment 2024

অভিজ্ঞতাসম্পন্নদের নিয়োগ করবে নর্দান কোলফিল্ড লিমিটেড, আবেদনের শেষ দিন কবে?

প্রতিষ্ঠানের তরফে চুক্তির ভিত্তিতে মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদে কর্মী নিয়োগ করা হবে। পূর্বে ওই পদে কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৩:৩৫
Share:

প্রতীকী চিত্র।

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে নর্দান কোলফিল্ড লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফুল টাইম অ্যাডভাইজ়ার (মেডিক্যাল) পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। তাঁদের কাজ করতে হবে সার্জারি এবং অপথালমোলজি বিভাগে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

উল্লিখিত পদের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের সার্জারি এবং অপথালমোলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিও থাকা প্রয়োজন। অন্তত ১০ বছর কোনও সরকারি হাসপাতালে সার্জারি এবং অপথালমোলজি বিভাগে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

উল্লিখিত পদে নিযুক্তদের ৩৭,৫০০ টাকা থেকে ১,২০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। তাঁদের নর্দান কোলফিল্ড লিমিটেডের হাসপাতালে মোট এক বছরের জন্য অ্যাডভাইজ়ার পদে কাজ করতে হবে। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে ওই পদের মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে।

Advertisement

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। ডাকযোগে বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কাজের অভিজ্ঞতার শংসাপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি পাঠাতে হবে। আবেদনপত্র ২৭ জানুয়ারি বিকেল ৩টে পর্যন্তই গ্রহণ করা হবে। ইমেল মারফতও আবেদনপত্র পাঠানো যাবে। কোন ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে, এবং এই পদে কী ভাবে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে, তা জেনে নিতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন