Paschim Medinipur Govt Jobs 2024

পশ্চিম মেদিনীপুরে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য সরকারি চাকরির সুযোগ

ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেকটরের দফতরের তরফে ওই জেলায় নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলায় ম্যানেজার / কো-অর্ডিনেটর পদের জন্য কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৩:২২
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে পশ্চিম মেদিনীপুর জেলা শাসকের দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ম্যানেজার / কো-অর্ডিনেটর পদের জন্য কর্মী প্রয়োজন। ওই পদে মনোবিদ্যা কিংবা সমাজসেবা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের চাইল্ড ওয়েলফেয়ার অ্যান্ড কাউন্সেলিং বিভাগে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অন্তত এক বছরের পেশাদার অভিজ্ঞতাসম্পন্নদের ওই পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনকারীদের বয়স ২৩ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

উল্লিখিত পদে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। মোট ১০০ নম্বরের পরীক্ষার ভিত্তিতে চূড়ান্ত পদের জন্য প্রার্থীদের বাছাই করে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে সরকার নির্ধারিত স্পেশালাইজ়ড অ্যাডপশন এজেন্সি সংলগ্ন এলাকায় বসবাস করতে হবে।

Advertisement

এই পদে নিয়োগে আগ্রহীরা ডাকযোগে আবেদনপত্র জমা দিতে পারবেন। রাজ্যের তরফে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে কোন ঠিকানায় আবেদন পাঠাতে হবে, সেই বিষয়ে সবিস্তার উল্লেখ করা হয়েছে। আবেদনকারীদের ৩০ জানুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের নাম ওয়েবসাইটে ঘোষণা করা হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন