Balmer Lawrie Recruitment 2024

বামার লরিতে কলকাতা, ধানবাদ-সহ অন্যত্র বিভিন্ন পদে কর্মী নিয়োগ, শূন্যপদ রয়েছে ২৯টি

প্রতি মাসে নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর ভিত্তি করেই পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৩
Share:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। বুধবার সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলকাতা, ধানবাদ-সহ দেশের বিভিন্ন শহরে একাধিক শূন্যপদে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

সংস্থার তরফে যে সমস্ত পদে কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— অফিসার/ জুনিয়র অফিসার (ট্র্যাভেল), জুনিয়র অফিসার (ফোরেক্স), জুনিয়র অফিসার (কমার্শিয়াল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ট্র্যাভেল), ম্যানেজার (সেলস), জুনিয়র অফিসার (সিএইচএ অপারেশনস), জুনিয়র অফিসার (স্টোর্স), ডেপুটি ম্যানেজার (কোয়ালিটি কন্ট্রোল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কোয়ালিটি অ্যাশিয়োরেন্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (স্টোর্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ডেপুটি ম্যানেজার (ব্র্যান্ড), ডেপুটি ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ডেপুটি ম্যানেজার (প্রোডাক্ট ডেভেলপমেন্ট) এবং ডেপুটি ম্যানেজার (প্রোডাকশন)। মোট শূন্যপদের সংখ্যা ২৯। নিযুক্তদের কলকাতা, ধানবাদ ছাড়াও দিল্লি, চিতোর, চেন্নাই, মানালি এবং মুম্বইয়ের অন্ধেরি অঞ্চলে পোস্টিং দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে এই পদগুলিতে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩৮ বছরের মধ্যে হলেই সমস্ত পদে আবেদন করতে পারবেন। প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। প্রতি মাসে নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর ভিত্তি করেই পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১ মার্চ। বাছাই প্রার্থীদের এর পর ইন্টারভিউ অথবা পরীক্ষার মাধ্যমে সমস্ত পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন