Govt Job Recruitment 2023

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক পদে রয়েছে কাজের সুযোগ, রইল বিস্তারিত

মোট শূন্যপদ রয়েছে ১৭টি। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় বয়স এবং যোগ্যতা রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৮:১১
Share:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক পদে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

জুনিয়র অফিসার (অপারেশনস, কালেকশনস), রিজিয়োন্যাল ম্যানেজার (সেলস অ্যান্ড অপারেশনস), ডেপুটি ম্যানেজার (সেল সেন্টার অপারেশন), অফিসার (ডোমেস্টিক হলিডেস), সিনিয়র কাস্টোমার সার্ভিস অফিসার, অফিসার (অপারেশনস, সেলস) পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ১৭টি। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় বয়স এবং যোগ্যতা রয়েছে। পদ অনুযায়ী ৩০, ৩৫, ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর ভিত্তি করে প্রতি মাসের পারিশ্রমিক স্থির করা হবে। পদ অনুযায়ী কলকাতা, দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু, চেন্নাই, হায়দরাবাদ শহরে কর্মস্থল হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে প্রার্থীদের।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৬ ডিসেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। বাছাই প্রার্থীদের এর পর ইন্টারভিউ অথবা পরীক্ষার মাধ্যমে সমস্ত পদে নিয়োগ করা হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন