BEL Recruitment 2024

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ২৭টি। প্রথমে কাজের মেয়াদ তিন বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৬:০৮
Share:

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ইলেক্ট্রনিক্স, মেকানিক্যাল, সিভিল, ইলেক্ট্রিক্যাল বিভাগে প্রজেক্ট ইঞ্জিনিয়ার ১ এবং অফিসিয়াল ল্যাঙ্গুয়েজ় বিভাগে প্রজেক্ট অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ২৭টি। প্রথমে তিন বছর কাজের মেয়াদ। পরবর্তীতে প্রয়োজন অনুসারে আরও এক বছর পর্যন্ত মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রথম বছর প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা। দ্বিতীয় বছর পাবেন ৪৫ হাজার টাকা এবং তৃতীয় বছর পাবেন ৫০ হাজার টাকা প্রতি মাসে। যদি আরও এক বছর মেয়াদ বৃদ্ধি হয়, সে ক্ষেত্রে বেতন হবে প্রতি মাসে ৫৫ হাজার টাকা। প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে থাকা দরকার। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। সংস্থার তরফে হায়দরাবাদ ইউনিটে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকা প্রয়োজন। প্রজেক্ট অফিসার পদের ক্ষেত্রে হিন্দিতে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। তবে, তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে প্রার্থীকে ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ১৭ মার্চ পরীক্ষা হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। ১৪ মার্চ পর্যন্ত আবেদন করা যাবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন