BECIL Recruitment 2023

কেন্দ্রীয় আদিবাসী বিষয়ক মন্ত্রকে কর্মী নিয়োগ করবে বেসিল, কোন পদে, কত বেতনে নিয়োগ?

কনটেন্ট রাইটার এবং এবং সোশ্যাল মিডিয়া এগজিকিউটিভ পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৬০,৩৮৮ টাকা এবং ৫৩,৯৫৭ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৭:০৯
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল) কর্মী নিয়োগ করবে কেন্দ্রের আদিবাসী বিষয়ক মন্ত্রকে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। সেই মর্মে সোমবার সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা এর জন্য অনলাইনেই আবেদন করতে পারবেন।

Advertisement

নিয়োগ হবে কনটেন্ট রাইটার (ইংরেজি/ হিন্দি/ আঞ্চলিক ভাষা) এবং সোশ্যাল মিডিয়া এগজিকিউটিভ (ইংরেজি/ হিন্দি) পদে। দু’টি পদে মোট শূন্যপদের সংখ্যা তিনটি। কনটেন্ট রাইটার এবং এবং সোশ্যাল মিডিয়া এগজিকিউটিভ পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৬০,৩৮৮ টাকা এবং ৫৩,৯৫৭ টাকা।

দু’টি পদের জন্যই প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতকের পাশাপাশি সংশ্লিষ্ট পদে চাকরির পাঁচ থেকে সাত বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। একইসঙ্গে প্রয়োজন অন্যান্য দক্ষতারও। নিয়োগের ক্ষেত্রে স্থানীয় বাসিন্দা এবং যাঁরা বর্তমানে সমগোত্রীয় কোনও বিভাগে চাকরি করছেন, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

পদের উপর নির্ভর করে প্রার্থীদের স্কিল টেস্ট/ ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আগ্রহীরা বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটাগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ অগস্ট। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন