Recruitment in Odisha 2023

সেন্ট্রাল ইউনিভার্সিটি অফ ওড়িশায় একাধিক বিভাগে অধ্যাপক নিয়োগ, শূন্যপদ ক’টি?

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৭:৪৫
Share:

সেন্ট্রাল ইউনিভার্সিটি অফ ওড়িশ্যা। ছবি: সংগৃহীত।

সেন্ট্রাল ইউনিভার্সিটি অফ ওড়িশায় কর্মখালি। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের একাধিক বিভাগের জন্য এই কর্মখালি। এগ্রিকালচার বিভাগে দু’টি শূন্যপদ রয়েছে। অ্যানিমাল হাসব্যান্ড্রি অ্যান্ড ডেয়ারিংয়ে রয়েছে দু’টি, ফরেস্ট ম্যানেজমেন্ট বিভাগে দু’ জনকে নেওয়া হবে। লজিস্টিক ও সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে দু’টি শূন্যপদ রয়েছে। মোট আট জনকে নেওয়া হবে অ্যাসোসিয়েট প্রফেসর পদে। এই বিভাগগুলিতেই প্রফেসর পদের জন্য মোট চারটি শূন্যপদ রয়েছে। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে এই বিভাগগুলিতে মোট ১৬ জনকে নেওয়া হবে। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে সেন্ট্রাল ইউনিভার্সিটি অফ ওড়িশার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্টে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। পাশাপাশি, আবেদন মূল্যও জমা দেওয়া দরকার। অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২১ জুলাই। প্রতিষ্ঠানে সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১ অগস্ট ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সেন্ট্রাল ইউনিভার্সিটি অফ ওড়িশার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন