CNCI Recruitment 2024

জুনিয়র রেসিডেন্ট ও মেডিক্যাল অফিসার নিয়োগ করবে কলকাতার সিএনসিআই, রইল বিস্তারিত

মেডিক্যাল অফিসার প্রতি মাসে এক লক্ষ টাকা বেতন পাবেন। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৬:২৬
Share:

কলকাতার সিএনসিআই। ছবি: সংগৃহীত।

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। মেডিক্যাল অফিসার এবং জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে কর্মী। স্বল্প সময়ের জন্য রয়েছে উভয় পদে কাজের সুযোগ। মেডিক্যাল অফিসার প্রতি মাসে এক লক্ষ টাকা বেতন পাবেন। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া দরকার। এর সঙ্গে সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতাও থাকা প্রয়োজন। জুনিয়র রেসিডেন্ট পদে বেতন হবে ১,০৫,৮১৮ টাকা। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে থাকা প্রয়োজন। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ২০০ টাকা আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যাওয়া দরকার। ১১ মার্চ সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। প্রার্থীদের সকাল ১০টার মধ্যে রিপোর্টিং করতে হবে।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন