WB Govt Job Recruitment 2024

কোচবিহারে কর্মখালি, নিয়োগ কোন পদে? শূন্যপদই বা কতগুলি?

ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং, আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং আইসিটিসি কাউন্সেলর পদে নিযুক্তদের পারশ্রমিক হবে যথাক্রমে ৩৫,০০০ টাকা এবং ২১,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৭:২১
Share:

প্রতীকী চিত্র।

কোচবিহার জেলায় কাজের সুযোগ রয়েছে। সোমবার সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে অনুযায়ী, কোচবিহার জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী প্রয়োজন। জাতীয় স্বাস্থ্য মিশন-সহ অন্যান্য প্রকল্পের জন্য চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইন এবং অফলাইনে আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার, ১৩ মার্চ থেকে।

Advertisement

জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং, আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং আইসিটিসি কাউন্সেলর পদে। মোট শূন্যপদ রয়েছে ১১টি। ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং, আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং আইসিটিসি কাউন্সেলর পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ এবং ৬০ বছরের মধ্যে। ফেসিলিটি কনসালট্যান্ট কোয়ালিটি মনিটরিং, আইসিটিসি ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং আইসিটিসি কাউন্সেলর পদে নিযুক্তদের পারশ্রমিক হবে যথাক্রমে ৩৫,০০০ টাকা এবং ২১,০০০ টাকা।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতার এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে। তবে সমস্ত পদের জন্যই প্রার্থীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হওয়া এবং স্থানীয় ভাষায় পারদর্শিতা থাকা জরুরি। প্রতিটি পদের জন্যই লিখিত পরীক্ষা, কম্পিউটার পরিচালনার দক্ষতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য কর্মীদের বেছে নেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। এর পর অনলাইন আবেদনপত্র এবং আবেদনমূল্যের রসিদ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় গিয়ে জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৭ মার্চ। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন