WB Govt Job 2024

ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে কর্মখালি, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে মোট দু’জন কাজের সুযোগ পাবেন। প্রতি মাসে ১৭ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৮:১১
Share:

প্রতীকী ছবি।

রাজ্যের সরকারি হাসপাতাল দিচ্ছে চাকরি। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগ করা হবে কর্মী। ডায়মন্ড হারবার গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রয়েছে শূন্যপদ। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে মোট দু’জন কাজের সুযোগ পাবেন। প্রতি মাসে ১৭ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ৯ জানুয়ারি ’২৪ ইন্টারভিউ হবে। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে। আবেদনপত্র সংগ্রহ করতে প্রথমে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করতে হবে। সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

Advertisement

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন