WB Govt Job 2024

জলপাইগুড়ি জেলায় চাকরির সুযোগ, দিতে হবে ইন্টারভিউ

মেডিক্যাল অফিসার, একাধিক বিভাগে স্পেশালিস্ট, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৭:৫৬
Share:

প্রতীকী ছবি।

জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে রাজ্যের স্বাস্থ্য বিভাগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

মেডিক্যাল অফিসার, একাধিক বিভাগে স্পেশালিস্ট, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, মলিকিউলার বায়োলজিস্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে ৪৩টি। আবেদনের জন্য প্রার্থীর বয়স পদ অনুযায়ী ১৮ থেকে ৬৭ বছরের মধ্যে থাকতে হবে। মেডিক্যাল অফিসার মাসে ৬০ হাজার টাকা বেতন পাবেন। স্পেশালিস্টরা পাবেন তিন হাজার টাকা/প্রতি দিন অনুযায়ী। স্টাফ নার্স পাবেন মাসে ২৫ হাজার টাকা করে এবং কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্টের বেতন হবে প্রতি মাসে ১৩ হাজার টাকা করে। মলিকিউলার বায়োলজিস্ট পাবেন ৪০ হাজার টাকা প্রতি মাসে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়ান ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। পদ অনুযায়ী ১৫ থেকে ১৯ জানুয়ারি ইন্টারভিউ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। আবেদনপত্র সংগ্রহ করা যাবে বিজ্ঞপ্তি থেকে। পাশাপাশি, কী কী নথি লাগবে, তা-ও জানা যাবে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি থেকে। এবং সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন