BHU Recruitment 2024

২০০-এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়, রইল বিস্তারিত

সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ২৫৮টি। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে এই পদগুলিতে শিক্ষাকর্মী নিয়োগ হবে। পদ অনুযায়ী বেতন ধার্য করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৫:১৯
Share:

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

ইঞ্জিনিয়ার-সহ আরও পদে কর্মী নিয়োগ করতে চলেছে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল এবং সিভিল বিভাগে এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার, সিস্টেম ইঞ্জিনিয়ার, জুনিয়র মেনটেনেন্স ইঞ্জিনিয়ার, ডেপুটি লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান, চিফ নার্সিং অফিসার, নার্সিং সুপারিনটেন্ডেন্ট, মেডিক্যাল অফিসার এবং নার্সিং অফিসার নিয়োগ করা হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ২৫৮টি। প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে এই পদগুলিতে শিক্ষাকর্মী নিয়োগ হবে। পদ অনুযায়ী বেতন ধার্য করা হয়েছে। আবেদনের জন্য প্রার্থীর বয়স পদ অনুযায়ী ৩০ থেকে ৫০ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে। তার জন্য প্রথমে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকেই বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি, আবেদনমূল্য জমা দিতে হবে। ২২ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর ডাউনলোড করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন ২৭ জানুয়ারি ’২৪-এর মধ্যে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন