DPL Recruitment 2023

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠাতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৬:৫৬
Share:

প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি সংস্থা দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)-এ কর্মখালি। দুর্গাপুরে সংস্থার অধীনস্থ হাসপাতালের জন্য কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। আগ্রহীরা অনলাইন অথবা অফলাইনে এর জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

সংস্থার হাসপাতালে নিয়োগ হবে মেডিক্যাল অফিসার এবং মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদে। দু’টি ক্ষেত্রেই একটি করে শূন্যপদ রয়েছে। অর্থাৎ মোট শূন্যপদ রয়েছে দু’টি। মেডিক্যাল অফিসার এবং মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদে আবেদনের জন্য সর্বোচ্চ বয়সসীমা ধার্য করা হয়েছে যথাক্রমে ৩৬ বছর এবং ৬০-৬৫ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। বিজ্ঞপ্তিতে মেডিক্যাল অফিসার পদের মেয়াদ উল্লেখ করা না হলেও, মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদে প্রথমে চুক্তির ভিত্তিতে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। মেডিক্যাল অফিসার পদে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৫৬,১০০-১,৬০,৫০০ টাকা প্রতি মাসে। যার ফলে প্রাথমিক ভাবে মাসিক বেতনের পরিমাণ হবে ৮৩,৬০০ টাকা। মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদে নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনের পরিমাণ হবে ৮০,০০০ টাকা।

দু’টি পদের ক্ষেত্রেই মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। রেজিস্ট্রেশন থাকতে হবে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া বা স্টেট মেডিক্যাল কাউন্সিল অফ ওয়েস্ট বেঙ্গলের। এ ছাড়া মেডিক্যাল অফিসার পদের জন্য এক বছরের হাউসস্টাফশিপের পর তিন বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা জরুরি। অন্য দিকে, মেডিক্যাল অ্যাডভাইজ়ার পদের জন্য ন্যূনতম ২৫ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা জরুরি।

Advertisement

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডি বা ঠিকানায় পাঠাতে হবে। আগামী ২৮ অক্টোবর আবেদনের শেষ দিন। সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী, ইন্টারভিউ বা অন্য নিয়োগ পদ্ধতি অনুযায়ী পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন