ICMR Recruitment 2024

আইসিএমআর-এর অর্থপুষ্ট প্রকল্পে কর্মী প্রয়োজন, প্রতি মাসে ৫৪ হাজার টাকা আয়ের সুযোগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে প্রজেক্ট সায়েন্টিস্ট পদে কর্মী প্রয়োজন। নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে ওই কাজের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৪:১৫
Share:

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় সরকারি সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউট্রিশনের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য এক জন প্রজেক্ট সায়েন্টিস্ট প্রয়োজন।

Advertisement

ওই কাজের জন্য নিউট্রিশন, ফুড সায়েন্স, অ্যাপ্লায়েড নিউট্রিশনের মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও ডায়েট অ্যাসেসমেন্ট, মনিটরিং, কোয়ালিটি কন্ট্রোল নিয়ে আগে অন্তত দু'বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মোট এক বছরের জন্য ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে বহাল থাকতে হবে।

নিযুক্তদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। তাঁকে প্রতি মাসে ৫৪,৩০০ টাকা করে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের অনলাইনে একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্ম এবং অন্যান্য আনুষঙ্গিক নথি নিয়ে প্রতিষ্ঠানের ঠিকানায় উপস্থিত হতে হবে।

Advertisement

২২ এপ্রিল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। সকাল সাড়ে ৯টা থেকে ইন্টারভিউ শুরু হবে। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে আগ্রহীদের উপস্থিত হতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন