Haldia Petrochemicals Recruitment 2024

ইঞ্জিনিয়ারদের জন্য হলদিয়া পেট্রোকেমিক্যালসে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৮:২৭
Share:

হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড। সংগৃহীত ছবি।

ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রিধারীদের জন্য চাকরির সুযোগ হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড (এইচপিএল)-এ। সম্প্রতি সংস্থার তরফে কর্মী নিয়োগের বিস্তারিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিভিন্ন পদমর্যাদায় কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আবেদন করা যাবে অনলাইনে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার_ম্যানেজার_ক্যাপ্টিভ পাওয়ার প্ল্যান্ট মেকানিক্যাল, ডেপুটি ম্যানেজার_ম্যানেজার_ক্যাপ্টিভ পাওয়ার প্ল্যান্ট ইলেক্ট্রিক্যাল, রোটেটিং ইকুইপমেন্ট রিলায়েবিলিটি ম্যানেজার, স্ট্যাটিক ইকুইপমেন্ট রিলায়েবিলিটি ম্যানেজার, ইলেক্ট্রিক্যাল রিলায়েবিলিটি ইঞ্জিনিয়ার এবং ইনস্ট্রুমেন্ট রিলায়েবিলিটি ইঞ্জিনিয়ার পদে। কত সংখ্যক শূন্যপদে নিয়োগ হবে বা নিযুক্তদের বেতন কাঠামো কেমন হবে, সে বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। তবে সমস্ত পদেই নিযুক্তদের সংস্থার হলদিয়ার দফতরে পোস্টিং দেওয়া হবে।

ডেপুটি ম্যানেজার_ম্যানেজার_ক্যাপ্টিভ পাওয়ার প্ল্যান্ট মেকানিক্যাল পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি, ৮-১২ বছরের পেশাদারি অভিজ্ঞতাও প্রয়োজন। অন্য পদগুলির জন্যেও একই ভাবে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ এপ্রিল। নিয়োগ সম্পর্কিত বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন