CNCI Kolkata Recruitment 2023

জরুরি ভিত্তিতে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

সম্প্রতি প্রতিষ্ঠানের সার্জিকাল অঙ্কোলজি বিভাগে কর্মখালি হয়েছে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য ওই বিভাগের কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৫:৪৪
Share:

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। ছবি: সংগৃহীত।

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কাজের সুযোগ। হাজরার এই হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি রয়েছে। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাই আগ্রহীদের আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না।

Advertisement

প্রতিষ্ঠানের সার্জিকাল অঙ্কোলজি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। ওই পদে ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে চিকিৎসা বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। তাঁদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ায় নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। ইন্টারভিউয়ের সময় ওই নথিভুক্তকরণের শংসাপত্রটি সঙ্গে রাখতে হবে।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৭ বছর হতে হবে। নিযুক্তকে ৪৪ দিন মেয়াদের ভিত্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। কাজের ভিত্তিতে পরবর্তী কালে ওই মেয়াদ বৃদ্ধি করা হবে। অঙ্কোলজি বিভাগে পূর্বে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ব্যাঙ্কের শাখায় একটি ১০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট জমা দিতে হবে। তাঁদের ২২ নভেম্বর বেলা ১১টার আগে জীবনপঞ্জি, ডিমান্ড ড্রাফ্ট গ্রহণের নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওই দিনই সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগের শর্তাবলি সম্পর্কে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন