IIT Kharagpur Recruitment 2024

ডেটা এন্ট্রি অপারেটর নেবে আইআইটি খড়্গপুর, বেতন কত?

ডক্টর বিসি রায় মাল্টি স্পেশালিটি মেডিক্যাল রিসার্চ সেন্টারের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ গবেষণা প্রকল্পে কাজের জন্য ডেটা এন্ট্রি অপারেটর নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৬:২৩
Share:

আইআইটি খড়্গপুর। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), খড়্গপুরে রয়েছে গবেষণা সংক্রান্ত কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডেটা এন্ট্রি অপারেটর গ্রেড এ পদে নিয়োগ করা হবে। ডক্টর বিসি রায় মাল্টি স্পেশালিটি মেডিক্যাল রিসার্চ সেন্টারের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

Advertisement

বিশেষ গবেষণা প্রকল্পে কাজের জন্য ডেটা এন্ট্রি অপারেটর নেওয়া হবে। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) প্রকল্পটি স্পনসর করছে। প্রতি মাসে ১৭ হাজার টাকা করে দেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রার্থীর বয়স ২৫ বছরের মধ্যে হওয়া দরকার। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

Advertisement

প্রার্থীকে প্রথমে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ যেতে হবে। সেখান থেকে যেতে হবে ‘টেমপোরারি পজিশন’-এ। সেখানে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সরাসরি ওই বিজ্ঞপ্তি থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ২৯ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন