IIT Kharagpur Recruitment 2023

আইআইটি খড়্গপুরে রাজ্য সরকারি প্রকল্পে কাজের সুযোগ, কতগুলি শূন্যপদে নিয়োগ হবে?

প্রার্থীদের বয়স ২৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৭:৩০
Share:

আইআইটি খড়্গপুর। সংগৃহীত ছবি।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) খড়্গপুরে বিভিন্ন গবেষণা প্রকল্পে চলছে প্রার্থী নিয়োগ। সে রকমই একটি গবেষণার কাজে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি।

Advertisement

নিয়োগ হবে প্রতিষ্ঠানে স্কুল অফ ওয়াটার রিসোর্সেস বিভাগে। প্রার্থীদের নিয়োগ করা হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টেকনিক্যাল পদে। রয়েছে দু’টি শূন্যপদ। প্রার্থীদের বয়স ২৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। প্রজেক্ট চলাকালীন নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেতনের পরিমাণ হবে ২১,৫০০ টাকা পর্যন্ত।

যে প্রজেক্টের জন্য এই নিয়োগ, সেটির নাম- ‘ডিজাইন অ্যান্ড প্রিপারেশন অফ ডিটেল্‌ড প্রজেক্ট রিপোর্ট অ্যান্ড টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ফর ইনস্টলেশন অফ ফিকাল স্লাজ ট্রিটমেন্ট ফেসিলিটিজ ফর রুরাল এরিয়াস ইন ওয়েস্ট বেঙ্গল’। গবেষণা প্রজেক্টের অর্থ যোগান দেবে রাজ্য সরকারের পঞ্চায়েত এবং গ্রামীণ উন্নয়ন বিভাগ। প্রজেক্টটির তত্ত্বাবধায়ক পার্থসারথি ঘোষাল।

Advertisement

আবেদনের জন্য প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক বা বিই থাকতে হবে।

আগ্রহীরা অনলাইনেই এর জন্য আবেদন করতে পারবেন। মহিলা প্রার্থী ছাড়া বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৮ জুলাই। আগ্রহীরা এই বিষয়ে সমস্ত তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন