IPGMER West Bengal Recruitment 2023

আইপিজিএমইআর কলকাতায় কর্মখালি, কারা আবেদন জানাতে পারবেন?

১ বছরের জন্য সিনিয়র রিসার্চ ফেলো পদে কাজ করতে হবে। নিযুক্ত ব্যক্তি মাসে ৪৪,৪৫০ টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৪
Share:

আইপিজিএমইআর, এসএসকেএম হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর) অ্যান্ড এসএসকেএম হাসপাতালের তরফে সিনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

প্রকল্পটির নাম— ‘আইসিএমআর'স্ নেটওয়ার্ক অফ পালমোনারি ফাইব্রোসিস’। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফে এই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে। জীবনবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

এই পদে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, গবেষণামূলক কাজ এবং কম্পিউটারের সাহায্যে কাজ করার পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে আরও জানানো হয়েছে, এই পদে নিযুক্ত ব্যক্তিকে মাসে ৪৪,৪৫০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে প্রার্থীকে ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে। ২২ সেপ্টেম্বর শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের সেমিনার রুমে ওই ইন্টারভিউ নেওয়া হবে। প্রার্থীদের জীবনপঞ্জি, শংসাপত্র এবং অন্যান্য নথি সঙ্গে করে নিয়ে আসতে হবে। এই সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন