SSKM Recruitment 2023

আইপিজিএমইআর এসএসকেএম হাসপাতালে কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

এসএসকেএম হাসপাতালের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ন্যানোটেকনোলজি বিভাগে ডেন্টাল টেকনিশিয়ান এবং অকুপেশনাল থেরাপিস্ট প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৬
Share:

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। ছবি: সংগৃহীত

চুক্তির ভিত্তিতে এসএসকেএম হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ন্যানোটেকনোলজি বিভাগের ‘ডিইআইসি নোডাল সেন্টার’-এ ডেন্টাল টেকনিশিয়ান এবং অকুপেশনাল থেরাপিস্ট প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

আবেদনকারীদের ডেন্টাল টেকনোলজি এবং অকুপেশনাল থেরাপিস্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি কিংবা ডিপ্লোমা থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, স্বীকৃত মেডিক্যাল প্রতিষ্ঠানে পেশাদার হিসাবে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

এ ছাড়াও আগ্রহী প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছর হতে হবে। আবেদনকারীদের মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য বেছে নেওয়া হবে। মাসে ২২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

Advertisement

প্রার্থীদের ডাকযোগে আবেদন পেশ করতে হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফরম্যাটে আবেদনপত্র তৈরি করে জীবনপঞ্জি এবং আনুষঙ্গিক নথি-সহ তা নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। এই পদে ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন