Jhargram Govt Job

ঝাড়গ্রাম জেলায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? আবেদনের শেষ দিন কবে?

ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে যোগ প্রশিক্ষক হিসাবে পুরুষ এবং মহিলাদের আবেদন গ্রহণ করা হবে। মোট শূন্যপদ ১০টি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১২:২৭
Share:

প্রতীকী ছবি।

ঝাড়গ্রাম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কাজের সুযোগ। সম্প্রতি এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, যোগ প্রশিক্ষক (যোগা ইনস্ট্রাকটর) পদে কর্মী নিয়োগ করা হবে। ১৮ থেকে ৪০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

উল্লিখিত পদে মাধ্যমিক উত্তীর্ণ প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে, তাঁদের ওয়েস্ট বেঙ্গল কাউন্সিল অফ যোগা অ্যান্ড ন্যাচরোপ্যাথিতে নাম নথিভুক্ত থাকতে হবে। এ ছাড়া, উল্লিখিত প্রতিষ্ঠানের অনুমোদিত কোর্সের শংসাপত্র থাকা বাঞ্ছনীয়। ডেমনস্ট্রেশন এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে পদপ্রার্থীদের নিযুক্ত করা হবে।

উল্লিখিত পদে পুরুষ প্রশিক্ষকেরা মাসে ৮ হাজার এবং মহিলা প্রশিক্ষকেরা মাসে ৫ হাজার টাকা বেতন হিসাবে পাবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের জন্য ১০০ টাকা অ্যাপ্লিকেশন ফি হিসাবে ধার্য করা হয়েছে।

Advertisement

অনলাইনে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে গিয়ে উল্লিখিত পদের বিজ্ঞপ্তিটি দেখতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত লিঙ্কে প্রবেশ করে যাবতীয় নথি আপলোড করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত আবেদনের পোর্টাল চালু রাখা হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন