North 24 Parganas Recruitment

সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি কামারহাটির সাগরদত্ত হাসপাতালে, শূন্যপদ ক’টি?

হাসপাতালের তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট চারটি বিভাগের জন্য সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১০:৫৭
Share:

প্রতীকী চিত্র।

উত্তর ২৪ পরগনা জেলার সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে কামারহাটির সাগর দত্ত হাসপাতালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাসপাতালের গাইনোকোলজি অ্যান্ড অবস্টেট্রিকস, রেডিওলজি, প্যাথোলজি এবং অটরহিনোল্যারিঙ্গোলজি বিভাগে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি রয়েছে। ওই পদে অভিজ্ঞ কর্মীদের নিয়োগ করা হবে।

Advertisement

এই পদে উল্লিখিত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং জুনিয়র রেসিডেন্ট হিসাবে সংশ্লিষ্ট বিভাগে পূর্বে কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট বিভাগের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

সশরীরে হাসপাতালের অ্যাকাডেমিক বিল্ডিংয়ে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে নির্দিষ্ট দিনে উপস্থিত থাকতে হবে। ওই ঠিকানায় ২২ ডিসেম্বর সকাল ১০টার আগে উপস্থিত থাকতে হবে।

Advertisement

এই পদে আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে ফরম্যাটে আবেদনপত্র তৈরি করে তা হাসপাতালের ঠিকানায় ডাকযোগে জমা দিতে হবে। ২২ ডিসেম্বরের আগে ওই পদের জন্য আবেদনপত্র গ্রহণ করা হবে। ওই নির্দিষ্ট সময়ের শেষে আর কোনও প্রার্থী আবেদনপত্র জমা দিতে পারবেন না। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন