Kalyani University Recruitment 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে গবেষণায় কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে ২০,০০০ টাকা। এ ছাড়াও বাড়িভাড়া বাবদ ভাতা মিলবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৩
Share:

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

স্নাতকোত্তীর্ণ পড়ুয়াদের জন্য নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে গবেষণার কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। একটি কেন্দ্রীয় প্রকল্পের জন্য অস্থায়ী ভাবে গবেষক নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের জুলজি বিভাগে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘রিপারপাসিং অ্যাপ্রুভড ফস্ফোডিস্টারেজ় (পিডিই) ইনহিবিটরস ফর দ্য ট্রিটমেন্ট অফ ব্রেস্ট ক্যানসার’। প্রকল্পের জন্য অর্থ সহায়তা করবে কেন্দ্রের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (সার্ব)।

প্রকল্পে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনকারীদের বয়ঃসীমা ধার্য করা হবে সার্ব-এর নিয়ম মেনেই। প্রকল্পে তিন বছরের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। এই সময়ে নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে ২০,০০০ টাকা। এ ছাড়াও বাড়িভাড়া বাবদ ভাতা মিলবে।

Advertisement

আবেদনের জন্য প্রার্থীদের কোনও প্রতিষ্ঠান থেকে লাইফ সায়েন্স/ জুলজি/ বায়োকেমিস্ট্রি/ বায়োটেকনোলজি/ মলিকিউলার বায়োলজি বা সম্পর্কিত বিষয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়াও রয়েছে যোগ্যতার অন্যান্য মাপকাঠি।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তিতে দেওয়া গুগল ফর্মটি পূরণ করে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ ডিসেম্বর। বাছাই প্রার্থীদের এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন