Kalyani University Recruitment 2024

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রের অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

পদগুলিতে নিযুক্তদের কেন্দ্রের বিজ্ঞান এবং প্রযুক্তি বিভাগের নিয়ম মেনে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৭:৫৮
Share:

কল্যাণী বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

নদিয়ার কল্যাণী বিশ্ববিদ্যালয়ে গবেষণাধর্মী কাজের জন্য কর্মী প্রয়োজন। সেই মর্মে সোমবার বিশ্ববিদ্যালয়ের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পটি কেন্দ্রের অর্থ সহায়তায় পরিচালিত হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে চুক্তির ভিত্তিতে পদগুলিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এবং বায়োফিজ়িক্স বিভাগে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পের জন্য অর্থ যোগান দেবে কেন্দ্রের জৈবপ্রযুক্তি বিভাগ। বিজ্ঞপ্তিতে গবেষণা প্রকল্পের বিষয়বস্তু সম্পর্কে কিছু জানানো হয়নি। নিয়োগ হবে প্রজেক্ট অ্যাসোসিয়েট এবং সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে দু’টি।

আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। পদগুলিতে নিযুক্তদের কেন্দ্রের বিজ্ঞান এবং প্রযুক্তি বিভাগের নিয়ম মেনে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আগামী ১২ ফেব্রুয়ারি দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের সকাল সাড়ে ১১টার মধ্যে আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন