GRSE Limited Recruitment 2024

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মখালি, নিয়োগ ৫০টি শূন্যপদে

প্রথমে এই পদে দু’বছরের জন্য প্রশিক্ষণ দেওয়া হবে। সেই সময়ে প্রথম এবং দ্বিতীয় বছরে নিযুক্তদের বেতন হবে যথাক্রমে ২৪,০০০ টাকা এবং ২৬,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১৭:২২
Share:

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ সংস্থা গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল) কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন ক্ষেত্রের জন্য কর্মী প্রয়োজন। এর জন্য আগ্রহীদের অনলাইন এবং অফলাইন— উভয় মাধ্যমেই আবেদন জানাতে হবে। কিছুদিন আগেই সেই প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় জার্নিম্যান (স্ট্রাকচারাল ফিটার), জার্নিম্যান (ফিটার), জার্নিম্যান (ওয়েল্ডার), জার্নিম্যান (ক্রেন অপারেটর), জার্নিম্যান (মেশিন অপারেটর), জার্নিম্যান (মেশিনিস্ট), জার্নিম্যান (পাইপ ফিটার), জার্নিম্যান (রিগার), জার্নিম্যান (ড্রাইভার মেটিরিয়াল হ্যান্ডলিং), জার্নিম্যান (ইলেক্ট্রনিক মেকানিক) এবং জার্নিম্যান (ডিজেল মেকানিক) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ৫০। আবেদনকারীদের বয়স হতে হবে ২৬ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। প্রথমে এই পদে দু’বছরের জন্য প্রশিক্ষণ দেওয়া হবে। সেই সময়ে প্রথম এবং দ্বিতীয় বছরে নিযুক্তদের বেতন হবে যথাক্রমে ২৪,০০০ টাকা এবং ২৬,০০০ টাকা প্রতি মাসে। এর পর তাঁদের কাজের উপর নির্ভর করে তাঁদের সেমিস্কিলড গ্রেডে স্থায়ী ভাবে নিয়োগ করা হবে। সে ক্ষেত্রে নিযুক্তদের বেতনক্রম হবে ১৯,৯০০-৬৯,৬৫০ টাকা প্রতি মাসে।

প্রতি পদের জন্য দশম শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাড়াও অন্যান্য দক্ষতা থাকতে হবে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। পদগুলির জন্য লিখিত পরীক্ষা, প্র্যাক্টিক্যাল পরীক্ষা এবং শারীরিক সক্ষমতার পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৪৭২ টাকা জমা দিতে হবে। এর পর আবেদনপত্র-সহ সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের শেষ দিন যথাক্রমে আগামী ১৯ এবং ২৪ ফেব্রুয়ারি। এই বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন