Jobs in Malda 2023

মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসক নিয়োগ, রয়েছে ৫৮টি শূন্যপদ

ইন্টারভিউ হবে আগামী ১৭ অক্টোবর দুপুর আড়াইটে থেকে। নথি যাচাই প্রক্রিয়া শুরু হবে দুপুর সাড়ে ১২টা থেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৬:৪০
Share:

মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

চিকিৎসকদের জন্য সুখবর! মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। হাসপাতালের একাধিক বিভাগে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে।

Advertisement

হাসপাতালে নিয়োগ হবে জুনিয়র রেসিডেন্ট পদে। হাসপাতালের ডার্মাটোলজি, সাইকিয়াট্রি, অপথ্যালমোলজি, ইএনটি, অ্যানেস্থেশিয়োলজি, রেডিয়োলজি, নিউরোসার্জারি, পেডিয়াট্রিক্স, চেস্ট মেডিসিন, প্লাস্টিক সার্জারি, এমারজেন্সি মেডিসিন, অর্থোপেডিক্স, জেনারেল মেডিসিন, গায়নোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স এবং জেনারেল সার্জারি বিভাগে এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৫৮টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের পারিশ্রমিকের বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি।

আবেদন জানাতে প্রার্থীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল/ যে কোনও রাজ্য কাউন্সিল দ্বারা স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস হতে হবে। একই সঙ্গে থাকতে হবে পশ্চিমবঙ্গ রাজ্য মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশনও। যাঁরা এই বছর ইন্টার্নশিপ শেষ করেছেন, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

এই পদে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে আগামী ১৭ অক্টোবর দুপুর আড়াইটে থেকে। নথি যাচাই প্রক্রিয়া শুরু হবে দুপুর সাড়ে ১২টা থেকে। ওই দিন আবেদনপত্র-সহ সমস্ত নথি নিয়ে উপস্থিত হতে হবে প্রার্থীদের। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন