Malda Govt Jobs 2023

মালদহ মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের চারটি বিভাগে জুনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৫:৩৩
Share:

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের আপৎকালীন মেডিসিন, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স, জেনারেল মেডিসিন এবং জেনারেল সার্জারি বিভাগে জুনিয়র রেসিডেন্ট পদে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট পদে মোট সাতজন নিয়োগ করা হবে।

Advertisement

মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি প্রাপ্ত ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল-এ নাম নথিভুক্ত থাকা প্রয়োজন।

আবেদনকারীদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। এই পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। প্রার্থীদের মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ইন্টারভিউ নেওয়া হবে।

Advertisement

আগ্রহী প্রার্থীরা সমস্ত নথি এবং জীবনপঞ্জি ২৮ ডিসেম্বরের মধ্যে প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে পারেন। এ ছাড়াও ২৯ ডিসেম্বর বেলা ১১টার মধ্যে প্রতিষ্ঠানেও সরাসরি উপস্থিত হতে পারেন। এই পদে নিয়োগ সংক্রান্ত আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন