Murshidabad Govt Jobs 2023

মুর্শিদাবাদ জেলায় বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে, কারা আবেদন করতে পারবেন?

মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে উল্লিখিত পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে আগ্রহী প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৩:৪৮
Share:

প্রতীকী চিত্র।

মুর্শিদাবাদ জেলায় কর্মী নিয়োগ। এই মর্মে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, চুক্তির ভিত্তিতে ন্যাশনাল আরবান হেল্থ মিশনের জন্য বিভিন্ন বিভাগে কাজ করতে হবে। অনলাইনে উল্লিখিত পদের জন্য আবেদন করতে হবে।

Advertisement

বিজ্ঞপ্তি অনুযায়ী, সাইকিয়াট্রিক নার্স, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেল্থ অ্যাসিস্ট্যান্ট, স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার, নিউট্রিশনিস্ট পদে কর্মখালি রয়েছে। মোট শূন্যপদ ৪৫টি।

পদের নিরিখে দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু করে চিকিৎসা বিজ্ঞানের বিশেষ শাখায় স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। ১৮ থেকে ৬৭ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। পদপ্রার্থীদের মেধা, যোগ্যতা, কাজের পূর্ব অভিজ্ঞতা-সহ অন্যান্য বৈশিষ্ট্য ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement

আগ্রহীরা কেবল মাত্র অনলাইনেই আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য পোর্টাল ২৮ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত চালু রাখা হবে। আবেদন প্রক্রিয়া ২২ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করতে হবে। বাছাই করা প্রার্থীদের কবে ইন্টারভিউ নেওয়া হবে, তা ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে সংশ্লিষ্ট বিভাগের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন