ICMR - NICED Recruitment 2023

বেলেঘাটার আইসিএমআর-নাইসেডে কর্মখালি, কোন কোন পদে চলছে নিয়োগ?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, সমাজবিজ্ঞান এবং মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মীদের নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৪:৪৯
Share:

আইসিএমআর - ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। বেলেঘাটার আইসিএমআর অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এ চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিশিয়ান পদে মোট পাঁচ মাস কাজ করতে হবে। মোট শূন্যপদ ৬টি।

Advertisement

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। এইচআইভি আক্রান্ত এলাকায় কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অনূর্ধ্ব ৬০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। নিযুক্তদের মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

প্রজেক্ট টেকনিশিয়ান হিসাবে বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণদের কাজের সুযোগ দেওয়া হবে। তাঁদের দু’বছরের মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা করা প্রয়োজন। অন্তত এক বছর টেকনিশিয়ান হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। অনূর্ধ্ব ৬০ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। নিযুক্তদের মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। ২৭ অক্টোবর বেলেঘাটার আইসিএমআর-নাইসেডে ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা সাড়ে ৯টার মধ্যে আগ্রহীদের পৌঁছে যেতে হবে। তাঁদের সঙ্গে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে আনতে হবে। শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার প্রমাণপত্র সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন