NLU Delhi Recruitment 2023

কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর প্রার্থী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

সংস্থার তরফে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের চেয়ার অন ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস (আইপিআর)-এর গবেষনা প্রকল্পের জন্য প্রার্থী প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৬:১০
Share:

ন্যাশনাল ল ইউনিভার্সিটি, দিল্লি ছবি: সংগৃহীত

আইনে স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের জন্য সুখবর। এমনই ব্যক্তিদের কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় ন্যাশনাল ল ইউনিভার্সিটি, দিল্লির দফতরে নিয়োগ করা হবে। সংস্থার তরফে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের চেয়ার অন ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস (আইপিআর)-এর গবেষনা প্রকল্পের জন্য প্রার্থী প্রয়োজন।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে আইনে পিএইচডি, স্নাতকোত্তর কিংবা স্নাতক ডিগ্রি লাভ করেছেন এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এর পাশাপাশি, সমতুল্য বিষয়ে পিএইচডি কিংবা স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

Advertisement

অভিজ্ঞতা এবং দক্ষতা:

গবেষণা প্রকল্পে কাজ করার পূর্ব অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

পারিশ্রমিক:

মেধার ভিত্তিতে মাসে ৩০ হাজার থেকে ৫০ হাজার টাকা পারিশ্রমিক হিসেবে দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখ করে দেওয়া নিয়ম অনুযায়ী একটি ফর্ম পূরণ করতে হবে। একটি নির্দিষ্ট লিঙ্কে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি পাঠাতে হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ৫ অগস্ট, ২০২৩ পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের অনলাইনে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন