NRS Recruitment 2023

নীলরতন সরকার হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ ইউনিটের তরফে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৫:৫০
Share:

নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানের মাল্টিডিসিপ্লিনারি ইউনিটের জন্য ল্যাবরেটরি টেকনিশিয়ান প্রয়োজন। এই পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement

এই পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে স্নাতক প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের ক্লিনিক্যাল কিংবা রিসার্চ ল্যাবরেটরিতে মলিকিউলার বায়োলজি, ইমিউনোলজি, সেল কালচার বায়োলজি নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ন্যূনতম এক বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীরাও আবেদনপত্র পাঠাতে পারবেন। এই পদে মোট ছ’মাসের জন্য কাজ করতে হবে। প্রতি মাসে ২০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আগ্রহীরা জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি ইমেল মারফত পাঠাতে পারবেন। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল অ্যাড্রেসে আবেদন জমা দিতে হবে। ১৪ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন পরে জানিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে নীলরতন সরকার হাসপাতালের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন