NLC India Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনএলসি ইন্ডিয়াতে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদে নিয়োগ হবে?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৩৮,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৮:২৩
Share:

এনএলসি ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সংস্থা এনএলসি ইন্ডিয়া লিমিটেডে নির্দিষ্ট সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। শুক্রবার সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি। অনলাইনেই আগ্রহীরা আবেদন জানাতে পারবেন। অগস্ট থেকে শুরু হবে সেই প্রক্রিয়া। এর পর নিয়োগ হবে লিখিত পরীক্ষার ভিত্তিতে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে হেলথ ইন্সপেক্টর পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৮। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। দু’বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ৩৮,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের দ্বাদশের পর হেলথ অ্যান্ড স্যানিটেশন-এ ডিপ্লোমা থাকতে হবে। এ ছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের পেশাদারি অভিজ্ঞতারও প্রয়োজন রয়েছে।

Advertisement

নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হবে সাধারণ জ্ঞান, লজিক্যাল রিজনিং অ্যান্ড নিউমেরিক্যাল এবিলিটি এবং সংশ্লিষ্ট বিষয়ের উপর। মোট নম্বর থাকবে ১০০। বাছাই প্রার্থীদের পরীক্ষার দিন ক্ষণ যথাসময়ে জানানো হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদন জানাতে হবে। অসংরক্ষিত এবং সরংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য স্বরূপ জমা দিতে হবে যথাক্রমে ৪৮৬ এবং ২৩৬ টাকা। আবেদন জানানো যাবে আগামী ৪ অগস্ট থেকে ২৩ অগস্ট পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত তথ্য এবং শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন