NGEL Recruitment 2024

এনটিপিসি গ্রিন এনার্জি লিমিটেডে চাকরির সুযোগ, নিয়োগ ৬৩টি শূন্যপদে

বিভিন্ন পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ বা ৩২ বছরের মধ্যে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৮৩,০০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৮:৪১
Share:

এনটিপিসি গ্রিন এনার্জি লিমিটেড। সংগৃহীত ছবি।

ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (এনটিপিসি) লিমিটেডের ভর্তুকিপ্রাপ্ত সংস্থা এনটিপিসি গ্রিন এনার্জি লিমিটেড (এনজিইএল)-এ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সমস্ত পদে অভিজ্ঞ পেশাদাররাই কাজের সুযোগ পাবেন। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-সিভিল), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-ইলেক্ট্রিক্যাল), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-মেকানিক্যাল), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-এইচআর), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-সিডিএম), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-ফিন্যান্স), ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-আইটি) এবং ইঞ্জিনিয়ার (রিনিউয়েবেল এনার্জি-কর্পোরেট কমিউনিকেশন) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৬৩। আগামী তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে সমস্ত পদে কর্মীদের নিয়োগ করা হবে। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ বা ৩২ বছরের মধ্যে। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৮৩,০০০ টাকা।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে। পদগুলির জন্য অনলাইন লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য কর্মীদের বেছে নেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৩ এপ্রিল। নিয়োগের শর্তাবলি জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন